রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা দুই বাংলাতেই অভিনয়ের আলো ছড়াচ্ছেন। সম্প্রতি তিনি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের মুখোমুখি হয়েছিলেন এবং বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন, যেখানে বর্তমান স্বামী সৃজিত মুখার্জি এবং সাবেক স্বামী তাহসান খান সম্পর্কেও কথা বলেছেন।

সাক্ষাৎকারের র‌্যাপিড ফায়ার সেগমেন্টে মিথিলার কাছে প্রথমেই জানতে চাওয়া হয় তার মেয়ে আয়রা সম্পর্কে। মিথিলা সরাসরি উত্তর দেন, “আমার জীবন।” এরপর তাহসান খান প্রসঙ্গে তিনি বলেন, “বন্ধু, আয়রার বাবা।”

পরে মিথিলাকে পরকীয়ার প্রসঙ্গে প্রশ্ন করা হয়। উত্তরে তিনি বলেন, “এটা কী? আমি বুঝি না। আমি ব্যক্তিগতভাবে এসব বিষয়ে বিশ্বাস করি না।”

এরপর স্বামী সৃজিত এবং অভিনেতা মোশাররফ করিম সম্পর্কেও জানতে চাওয়া হয়। সৃজিতকে নিজের ‘বর’ এবং মোশাররফ করিমকে শক্তিশালী একজন অভিনেতা হিসেবে মন্তব্য করেন মিথিলা।

এই র‌্যাপিড ফায়ারে অংশ নেওয়ার আগে মিথিলা সৃজিত ও তাহসান খানের সঙ্গে তার সম্পর্ক প্রসঙ্গে কথা বলেন। তিনি জানান, বিবাহবিচ্ছেদের পরও তাহসানের সঙ্গে তার যোগাযোগ ছিল, যা নিয়মিত আয়রা সম্পর্কেই হতো।

মিথিলার কাছে জানতে চাওয়া হয়, বিবাহবিচ্ছেদের পরও সম্পর্ক রাখা কি স্বাভাবিক? জবাবে তিনি বলেন, “সব সম্পর্কে বন্ধুত্ব নাও থাকতে পারে। কিন্তু সন্তান থাকলে তার স্বার্থ আগে দেখতে হবে। সন্তানের মানসিক স্বাস্থ্য আমার কাছে সবার আগে। এটাই উচিত।”

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০০৬ সালে তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা বিয়ে করেন। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। পরে কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিথিলা। বর্তমানে তিনি সৃজিতের সঙ্গেই আছেন।

রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

রিপ্লাই দিন

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন