আরব আমিরাতে নয় কোথায় আছেন হাসিনা জানালেন জয়
আরব আমিরাতে নয় কোথায় আছেন হাসিনা জানালেন জয়

ছাত্রজনতার গণঅভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট ক্ষমতা ছেড়ে ভারতে পালিয়ে যান তৎকালীন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এরপর থেকে তিনি ভারতেই অবস্থান করছেন, তবে সঠিক কোথায় আছেন, তা নিয়ে সবার মধ্যে কৌতূহল রয়েছে। এর মধ্যেই গুঞ্জন উঠেছে যে, তিনি ভারত ছেড়ে মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতে চলে গেছেন এবং সেখানের আজমান শহরে অবস্থান করছেন। তবে তার ছেলে সজীব ওয়াজেদ জয় এই তথ্য নাকচ করেছেন। বেসরকারি সংবাদ মাধ্যম চ্যানেল ২৪-কে দেওয়া একটি তথ্যে তিনি জানান, শেখ হাসিনা এখনও ভারতেই আছেন এবং আরব আমিরাতে যাওয়ার খবরটি সঠিক নয়।

জয় আরও জানান, মুক্তিযোদ্ধা কোটা কমিয়ে ৫ শতাংশে নিয়ে আসার প্রস্তাব তিনি পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে রেখেছিলেন। কোটা আন্দোলন দেখে তিনি হতবাক হয়ে পড়েছিলেন। এছাড়াও, তিনি উল্লেখ করেন, তার মা দেশের বর্তমান পরিস্থিতি দেখে বেশ বিচলিত এবং হতাশ। কারণ, গত ১৫ বছরে শেখ হাসিনার কঠোর পরিশ্রম অনেকটা ব্যর্থ হতে চলেছে।

এমন অবস্থায় আগামী নির্বাচনে শেখ হাসিনার অংশগ্রহণের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। জয় বলেন, তার কখনোই রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা ছিল না, কিন্তু বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি কিছুই বলতে পারছেন না এবং এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি।

রিপ্লাই দিন

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন